আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


তালায় গ্যাস ট্যাবলেট খেয়ে ইমরান নামের এক যুবকের আত্মহত্যা!

তালায় গ্যাস ট্যাবলেট পান করে চিকিৎসারত অবস্থায় মোঃ ইমরান হোসেন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (৬ ফেব্রুয়ারী) বিকালে তালা হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক তালা উপজেলার কুমিরা ইউনিয়নের অভয়তলা গ্রামের ফেরদৌস হোসেনের ছেলে।

ইমরান হোসেনের চাচা কাজী মোহাম্মদ আলী জানান, খেশরার মুড়াগাছা গ্রামের মাহবুব জোয়ার্দারের মেয়ের সাথে গোপনে বিয়ে করে ইমরান। স¤প্রতি সে তার চাকরি হারিয়েছে। রবিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে তার শশুর বাড়িতে যায়। এক পর্যায়ে মেয়ের পরিবারের সাথে ঝগড়ার জের ধরে গ্যাস ট্যাবলেট পান করে সে। দুপুরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে তালা হাসপাতালে ভর্তি করা হয়। বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দোহার গ্রামের মোটরসাইকেল চালক লাভলু জানান, ‘সকালে তালা থেকে তার মোটরসাইকেল ভাড়া করে মুড়াগাছা গ্রামে শশুরবাড়ির কথা বলে নিয়ে যান ইমরান হোসেন। পরে তাদের পরিবারের সাথে ঝগড়া করে সে ট্যাবলেট পান করে। সাথে সাথে আমি তাকে তালা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করি। ’ তবে এবিষয়ে মেয়ের পরিবারের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


Top